ভালবাসার ছন্দ

  "ভালবাসার ছন্দ" চলো রাতটা একসাথে কাটাই আমি জানি তুমিও এটা চাও মুহূর্তের জাদু আমি আপনার জন্য আছে কি আছে এই রাতের হৃদস্পন্দন নিয়ন্ত্রণ হারানোর জন্য তৈরি করা হয় এবং আপনার চোখে কিছু আছে যে আরো কিছু জন্য আকুল আসুন আমরা একসাথে খুঁজে বের করি বীট আমরা খুঁজছি ভালোবাসার ছন্দ আমাকে রাস্তায় নাচিয়ে রাখে ভালোবাসার ছন্দ হাড় আঘাত যে খাঁজ পেয়েছিলাম ভালোবাসার ছন্দ আমি খুঁজছি খেলা ভালোবাসার ছন্দ আমার আত্মার হৃদস্পন্দন আসুন একসাথে শীর্ষে পৌঁছাই এক রাত কখনো হবে না পরিতোষ একটি বিস্ফোরিত শট আমি আপনার জন্য আছে কি আছে চোখ বন্ধ কর না কেন? এবং আপনার অনুভূতি বাড়তে দিন আমি তোমাকে জীবনের স্বাদ অনুভব করি যতক্ষণ না তোমার ভালবাসা প্রবাহিত হবে আসুন আমরা একসাথে খুঁজে বের করি বীট আমরা জন্য আকুল করছি ভালোবাসার ছন্দ আমাকে রাস্তায় নাচিয়ে রাখে ভালোবাসার ছন্দ হাড় আঘাত যে খাঁজ পেয়েছিলাম ভালোবাসার ছন্দ আমি খুঁজছি খেলা ভালোবাসার ছন্দ আমার আত্মার হৃদস্পন্দন আসুন আমরা একসাথে খুঁজে বের করি বীট আমরা খুঁজছি

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

জীবনের গল্প

কাক এবং ময়ূর - কে খুশি?

সিংহ এবং খরগোশ এর গল্প